ব্রেকিং:
কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

তিতাসে যুবলীগ নেতা হত্যার জেরে বাড়িতে লুটপাটের অভিযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২  

কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সহসভাপতি জহির হত্যা ঘটনার জেরে প্রতিপক্ষের বাড়িতে আরও লুটপাটের অভিযোগ উঠেছে।
আজ বুধবার সকালে মানিককান্দি গ্রামে সরেজমিনে গিয়ে দেখা যায়, জহির হত্যা মামলার ৭নং আসামি মোকাররম এর বাড়িতে চারটি ঘরে লুটপাট ও ভাংচুরের ঘটনা ঘটেছে। ঘরে থাকা স্বর্ণ,নগদ টাকা,চাউল,খাট,ফ্রীজন নিয়ে গেছে বলে অভিযোগ করেন মোকাররম মা রোশনআরা বেগম(৭৫) ও স্ত্রী রোজিনা আক্তার। তারা অভিযোগ করে আরও বলেন, মোকাররম এর সোনালী মৎস্য প্রকল্পসহ পাঁচটি পুকুরের মাছ ধরে নিয়ে গেছে। এতে প্রায় দুই কোটি টাকার মালামাল লুটপাট করেছে  জহির হত্যা মামলার বাদী পক্ষের লোকজন।
মোকাররম এর স্ত্রী রোজিনা আক্তার আরও বলেন চার বছর পূর্বে আমার স্বামীকে তারা এলোপাতাড়ি কুপিয়ে হাত-পা ও মাথায় গুরুতর জখম করেছে যা তিতাসবাসী জানেন।
তিনি বলেন, আমি জহির হত্যার বিচারসহ আমাদের বাড়িতে লুটপাটের বিচারও চাই।
নিহত জহির মোল্লার চাচা মনির হোসেন মোল্লা বলেন,মোকাররমদের মালামাল তারা নিজেরাই নিয়ে গেছে,এখানে কোনো লুটপাটের ঘটনা ঘটেনি।
মানিককান্দি গ্রামের বাসিন্দা ফাহিম মোল্লা বলেন,বাবুল চেয়ারম্যান জহির ভাইকে ঢেকে নেয় এবং তার ইশারায়ই জহির ভাইকে হত্যা করে।
তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, এখন মানিককান্দি গ্রাম শান্ত আছে। যা ঘটেছে জহির হত্যার পর পরই হয়েছে। এছাড়া আর কোনো লুটপাটের ঘটনা ঘটেনি। তবে এখনও মানিককান্দি গ্রামে দুই সিপটে পিলিশ ডিউটি করছে।
উল্লেখ্য ৬ ডিসেম্বর বিকেলে বর্তমান ইউপি চেয়ারম্যান বাবুল আহমেদ সমর্থক সাইফুল ইসলাম গ্রুপ ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মোল্লা গ্রুপের মধ্যে মানিককান্দিতে জমির মালিকানা নিয়ে মাছ ধরাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে সংঘর্ষের সময় যুবলীগ নেতা জহিরুল ইসলাম মোল্লা (৩৫) কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ।