ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

তিতাসে সিয়াম হত্যারয় দুই জনের স্বীকারোক্তি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২  

কুমিল্লার তিতাসে দাখিল পরীক্ষার্থীর ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় হামলা-গ্রেপ্তার ভয়ে শনিবার ইংরেজি প্রথম বিষয় পরীক্ষায় অংশ নেয়নি ৪ দাখিল পরীক্ষার্থী। তারা হলেন ব্রাহ্মণচর আলীম মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষার্থী রুমি আক্তার, আবু বক্কর, আবির হোসেন ও শাহাদাৎ হোসেন।


তিতাস উপজেলা আজিজিয়া সিনিয়র দাখিল মাদ্রাসা সুপার ও কেন্দ্র সচিব মাওলানা আবদুর রব বলেন মেঘনা উপজেলার ব্রাহ্মণচর নয়াগাঁও আলীম মাদ্রাসা থেকে ১১ জন ছেলে এবং ১৪ জন মেয়ে মোট ২৫ জন শিক্ষার্থী আমার কেন্দ্রে দাখিল পরীক্ষা দিচ্ছেন। আজ ইংরেজি প্রথম বিষয়ের পরীক্ষায় ১১ জন ছেলে এবং একজন মেয়ে পরীক্ষায় অংশ গ্রহন করেনি।
এদিকে কলেজ শিক্ষার্থী সিয়াম হত্যার ঘটনা সংঘটিত হয়েছে দাখিল পরীক্ষার্থী রুমি আক্তারের বাড়িতে আজ শনিবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায় রুমি আক্তারের ঘর তালাবদ্ধ। আবু বক্করের পিতা তাজুল ইসলাম বলেন হামলা ও গ্রেপ্তারের ভয়ে পরীক্ষা দিতে যায়নি। ব্রাহ্মণচর নয়াগাঁও আলীম মাদ্রাসার সুপার মাওলানা মো.শাজাহান বলেন আমি সকল পরীক্ষার্থীর অভিভাবকদের সাথে যোগাযোগ করেছি, তারা বলেন গ্রেপ্তারের ভয়ে তারা পলাতক রয়েছে, তাই আজকের পরীক্ষায় অংশ নিবেনা বলে আমাকে জানিয়েছে।


মামলার বাদী হেলাল উদ্দিন সরকার সবুজ বলেন, আমি বা আমার আত্মীয় স্বজন কেউ কাউকে হুমকি দেয়নি।এছাড়াও আমি কাউকে চিনিনা তাদের স্বীকারোক্তি অনুযায়ী আসামী হয়েছে। তবে আমার ছেলে হত্যাকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানাচ্ছি।


তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন কোনো পরীক্ষার্থী আমাদের সহযোগিতা চায়নি এছাড়াও আমরা কোনো নিরপরাধ শিক্ষার্থীকে হয়রানি করছিনা।
মামলার তদন্ত কর্মকর্তা মোঃ করিম জানান, ৮ আসামির মধ্যে নাজমুল ও সাকিব আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অন্যান্যরাসহ গ্রেপ্তার সবাই কারাগারে আছে। কিশোর বয়সী চারজনকে গাজীপুর কিশোর সংশোধনাগারে পাঠাতে হবে।


তদন্ত কর্মকর্তা আরো জানান, গ্রেপ্তার জুনায়েদ আহমেদ সৌরভ ও ওমর ফারুক কারাগারে তাদের পরীক্ষা নিয়মিত রাখার জন্য আবেদন করবে বলে শুনেছি। অনুমতি পেলে তারা পরীক্ষার্থী দিবে।
প্রসঙ্গত দাখিল পরীক্ষার্থী নাজমুল ও রুমি আক্তারের প্রেমে বাধা দেয়ায় বৃহস্পতিবার দুপুরে ৮ দাখিল পরীক্ষার্থী ছুরিকাঘাতে হত্যা করে কলেজ শিক্ষার্থী সিয়ামকে।