ব্রেকিং:
কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

তিতাসে হত্যা মামলার জের ধরে আসামিকে হত্যার চেষ্টা, আহত ৬

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২  

কুমিলার তিতাসে যুবলীগ নেতা জহির হত্যার জের ধরে মামলার বাদীপক্ষের লোকজনের বিরুদ্ধে এক আসামিকে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সন্ধ্যায় ভিটিকান্দি ইউনিয়নের জগতপুর গ্রামের মৃত হাজী সুবিদ আলী সরকারের বাড়িতে। উক্ত ঘটনায় দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনাও ঘটে। এতে উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে চিকিৎসা দিচ্ছে। আহতরা হলো- মৃত সুবিদ আলী সরকারের ছেলে বিল্লাল সরকার (৪০), ইউসুফ রানা (৩০), আলাউদ্দিন সরকারের ছেলে বাবু (২৫), শাহ আলমের ছেলে রিপন (২৭), বাদী পক্ষের হান্নান (২৪) ও মাসুম (২২)। এদের মধ্যে হত্যা মামলার আসামি ইউসুফ রানার বড় ভাই বিল্লাল সরকারের চোখ তুলে ফেলছে বলে জানা গেছে। এদিকে জহির হত্যা মামলার আসামি ইউসুফ রানার স্ত্রী স্বপ্না আক্তার অভিযোগ করে বলেন, পূর্বশত্রুতার জেরে আমার স্বামীকে জহির হত্যা মামলায় আসামি করেছে। গত ১৬ই ডিসেম্বর শুক্রবার হাইকোর্ট থেকে জামিনে আমার স্বামী বাড়িতে আসলে আবু মোল্লার ৩ ছেলেসহ ৩০ থেকে ৪০ জন লোক এসে আমার স্বামীকে মারধর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে এবং গলা কেটে হত্যার চেষ্টা করে। এ সময় আমার স্বামীকে বাঁচাতে গেলে আমাকেও তারা মারধর ও শ্রীলতাহানি করে আমার গলায় থাকা স্বর্ণের চেন ও আমাদের ঘরে থাকা ইটভাটার ৫ লাখ টাকা নিয়ে যায়।

পরে লোকজন এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে আহত করে এবং আমার ভাসুর বিল্লাল সরকারের একটি চোখ তুলে ফেলে। বর্তমানে সে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা চক্ষু হাসপাতাল ভর্তি রয়েছে। অপরদিকে জহির হত্যা মামলার বাদী এসহাক মোল্লা বলেন, আমার বড় ভাই জহির হত্যা মামলার আসামি ইউসুফ রানার বাড়ির পাশে আমাদের ইটভাটা আছে। শুক্রবার সন্ধ্যায় আমার বাবা সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লা ও আমার অন্য ভাইয়েরা ইটভাটায় যাই, এ সময় ইউসুফ জামিনে এসে তার লোকজন নিয়ে আমাদের ওপর হামলা করে এবং ইটভাটার ক্যাশ থেকে ১ লাখ ৪৭ হাজার নগদ টাকা ও একটি মোবাইল নিয়ে যায়। এতে আমরা বাধা দিলে আমাদের লোক হান্নান ও মাসুমকে গুরুতর রক্তাক্ত জখম করে। এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি। তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস বলেন, শুক্রবার সন্ধ্যায় ভিটিকান্দি ইউনিয়নের জগতপুর গ্রামে মারামারি খবর পাই এবং তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠাই। বর্তমানে ওই এলাকা শান্ত আছে। তবে এক পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি অন্য পক্ষও লিখিত অভিযোগ দিলে উভয় পক্ষের অভিযোগের আলোকে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেবো।