ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতঘরে হামলা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ মে ২০২১  

চান্দিনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার বাড়েরা গ্রামের মরহুম গনি মিয়া মেম্বার এর বাড়ির মো. আবু হানিফ সহ তার প্রতিবেশীদের বসত ঘরে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটে। ওই ঘটনায় মো. জামাল হোসেন (৩০) নামের একজনকে পিটিয়ে আহত করা হয়। আহত জামাল কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে বাড়েরা গ্রামের মৃত জয়নাল আবেদীন এর ছেলে। 

গত মঙ্গলবার (৪ মে) রাতে ওই হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় মো. আবু হানিফ এর স্ত্রী মর্জিনা আক্তার মুন্সি বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখ করে ১৭-১৮ জনকে আসামী করে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহারে জানা যায়, গাড়ীর ড্রাইভিং শিখানো কে কেন্দ্র করে রুহুল আমিন ও সাইদুল ইসলামের বাকবিতন্ডা হয়। এসময় উপস্থিত থাকা মো. আবু হানিফ এর ছেলে আরাফাত আলী রাফি উভয় পক্ষকে থামানোর চেষ্টা করে। এরই জের ধরে মঙ্গলবার (৪ মে) রাতে আবু রায়হান এর নেতৃত্বে ১৭-১৮ জন দুষ্কৃতকারী আরাফাত আলী রাফি ও তার আশে-পাশে প্রতিবেশীদের বসত ঘরে হামলা চালায়। এসময় তারা মোবাইল সেট ও নগদ অর্থসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায় বলে এজাহারে উল্লেখ করা হয়। 

এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, হামলার ঘটনা শুনেছি। মামলা দায়ের করা হয়েছে, তদন্ত চলছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।