ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

তুলে নিয়ে ধর্ষণচেষ্টা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২১  

কুমিল্লার বরুড়ায় এক পোশাককর্মীকে অপহরণ করে ধর্ষণচেষ্টার অভিযোগে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে বরুড়া থানায় ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা করেন। বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার মজুমদার শনিবার রাতে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- মো. বাচ্ছু মিয়া (৪৯), আশরাফুল আলম শরীফ (৩০), রাসেল (৩২), অরুন (২৩), মো. সোহাগ হোসেন (২৪) ও ইমতিয়াজ রনি (২০)। ওসি বলেন, মোর্শেদ নামে এক যুবক ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দেন। কিন্তু তিনি প্রস্তাব প্রত্যাখ্যান করেন। শুক্রবার বিকেলে ভুক্তভোগী তরুণী তার কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে মোর্শেদের নেতৃত্বে তাকে অপহরণ করে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে কয়েকজন মিলে ধর্ষণের চেষ্টা করে।

এ ঘটনায় অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করা হয়। ঘটনার নেতৃত্বদানকারী মোর্শেদ পলাতক রয়েছেন। রোববার (১৯ সেপ্টেম্বর) সকালে গ্রেফতারদের আদালতের মধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হবে বলে ওসি জানান।