ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

তৃণমূলের পরিচ্ছন্ন নেতা-কর্মীকে কমিটিতে মূল্যায়ণ করা হবে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০১৯  

রাজনৈতিক ভবিষ্যৎ কাঠামো সু-সংগঠিত করতে তৃণমূলের ত্যাগী ও পরিচ্ছন্ন নেতা-কর্মীকে কমিটিতে মূল্যায়ণ করা হবে বলে মন্তব্য করেছেন সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি। শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লার চান্দিনা উপজেলার ৭নং এতবারপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সরকারি প্রতিশ্রুতি বাস্তবায়ন সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি প্রবীণ ওই রাজনৈতিক নেতা আরও বলেন, ‘দেশ ও দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনে নিরলন ভাবে কাজ করে যাচ্ছেন আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের উন্নয়নে আওয়ামীলীগ নেতৃত্বাধীন শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। আর আওয়ামীলীগের রাজনীতিতে ত্যাগী ও পরিচ্ছন্ন নেতা-কর্মীকে বাছাই করে ইউনিয়ন পর্যায় থেকে শুরু করে উপজেলা কমিটি গঠন করা হবে।’

এতবারপুর আজম উচ্চ বিদ্যালয় সভা কক্ষে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ওই ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতা করেন- উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এড. মহিউদ্দিন আহমেদ আলম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষক সম্পাদক ও পৌর মেয়র মো. মফিজুল ইসলাম, সুপ্রিম কোর্টের এডিশনাল পিপি এড. গোলাম ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সি প্রমুখ।

সম্মেলনে প্রবীণ আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল মালেক কে সভাপতি, নিমাই চন্দ্র মজুমদারকে সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম মামুনুর রশিদ আবুকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট এতবারপুর ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটি গঠন করা হয়। সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন- বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক আশেকুল ইসলাম, পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর সুরুজ ভূইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজী ইয়াছিন আহমেদ অভি। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যাপক শ্রীধর বণিক, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার, উপজেলা আওয়ামীলীগ শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক উপাধ্যক্ষ মো. কামরুজ্জামান, পৌর আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক এনায়েত উল্লাহ্ধসঢ়; ভূইয়া, বরকরই ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম মজুমদার শিপন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মো. মোজাম্মেল হক, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক কাউছার আলম আপন প্রমুখ।