ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দলে নিয়েই সাকিবকে ময়না বলে স্বাগত জানালো কলকাতা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২১  

শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের নিলাম। এক মৌসুম বিরতি দিয়ে আবারো আইপিএল নিলামে উঠেছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানের নাম। সেখানে বেশ লড়াই করে সাকিবকে দলে টেনেছে কলকাতা নাইট রাইডার্স। দলে টানার পরই সাকিবকে স্বাগত জানিয়ে বাংলায় পোস্ট করেছে দলটি।

নিলামের ২ নাম্বার সেটে ছিলেন সাকিব। তার সঙ্গে ছিলেন ডেভিড মালান, গ্লেন ম্যাক্সওয়েল, ক্রিস মরিস, শিভাম দুবে ও কেদার যাদব। লটারিতে তিনে ওঠে সাকিবের নাম। টাইগার অলরাউন্ডারের জন্য প্রথম বিড করে কলকাতা। এরপর পাঞ্জাব কিংস তাকে দলে পাওয়ার আগ্রহ প্রকাশ করে। মাঝে দুই দলই কিছু সময় নিলেও একপর্যায়ে তাকে নিয়ে জমে ওঠে লড়াই। শেষ পর্যন্ত ৩ কোটি ২০ লাখ রুপিতে তাকে দলে টানে কলকাতা। 

কলকাতা এরপরই নিজেদের অফিসিয়াল ফেসবুক ও টুইটার পেইজে সাকিবকে স্বাগত জানিয়ে পোস্ট করে। সেখানে লেখা ছিল, ২০১২ সালে ট্রফি, ২০১৪ সালেও ট্রফি জয়ের পর তৃতীয়বার শিরোপা জিততে কলকাতায় সাকিব। স্বাগত, ময়না। 

 

কলকাতার পোস্ট

কলকাতার পোস্ট

সাকিবের গ্রুপে প্রথমেই নাম ওঠে গ্লেন ম্যাক্সওয়েলের। আগের আসরে চরম ফ্লপ এই ক্রিকেটারের প্রতি প্রথম আগ্রহ দেখায় কলকাতা। রাজস্থানও পরে যোগ দেয়। একপর্যায়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও চেন্নাই সুপার কিংস বিড করলে জমে ওঠে লড়াই। 

চতুর্মুখী লড়াইয়ে হুহু করে বাড়তে থাকে ম্যাক্সওয়েলের দাম। শেষ পর্যন্ত সোয়া ১৪ কোটি টাকায় ম্যাক্সিকে কিনে নেয় ব্যাঙ্গালুরু। এছাড়া ক্রিস মরিসকে সোয়া ১৬ কোটি টাকায় কিনেছে পাঞ্জাব কিংস।