ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দাউদকান্দিতে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া বৃদ্ধের দাফন হলো যেভাবে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

কুমিল্লার দাউদকান্দিতে করোনা উপসর্গ নিয়ে আলেক খান(৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। করোনা সন্দেহে উপজেলা প্রশাসন শনিবার রাত ১১টায় তার বাড়ী লকডাউন করলে রোববার(৫এপ্রিল) ভোরে মারা যায় সে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মারুকা ইউপি চেয়ারম্যান খলিল তালুকদার ও চক্রতলা বাজার কমিটির সভাপতি শহিদুজ্জামান মাশুক ভূইয়া বলেন, চক্রতলা গ্রামের আলেক খান দীর্ঘদিন এ্যাজমায় ভুগছিলেন। কয়েকদিন আগে সর্দি-জ্বরে  ও মাথাব্যথায় আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য গৌরীপুরে চিকৎিসার জন্য গিয়েছিলেন। সর্দি জ্বরে তিনদিন অসুস্থ্য এমন খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ,পুলিশ ও স্বাস্থ্য কর্মকর্তা এসে শনিবার রাতে ওই বাড়িটি লকডাউন করে দেয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শাহীনুর আলম সুমন বলেন, আলেক খানকে আজ রোববার আইসোলেশন সেন্টারে নিয়ে আসার কথা, এর মধ্যেই ভোরে সে মারা যায়। আমরা তাঁর নমুনা সংগ্রহ করেছি। পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল ইসলাম খান জানান, মারুকা ইউনিয়নের চক্রতলা গ্রামের প্রায় ৬০ বছর বয়সী আলেক খানের অসুস্থ্যতার লক্ষনকে করোনা উপসর্গের সাথে সামঞ্জস্যপূর্ণ মনে করায় স্বাস্থ্য কর্মকর্তার সুপারিশে ওই বাড়ীর সাত পরিবারকে লকডাউন করা হয়েছে। উপজেলা প্রশাসন থেকে তাঁর দাফনের ব্যবস্থা করা হয়েছে।