ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দাউদকান্দিতে বৈদ্যুতিক সরঞ্জামাদি চুরির অভিযোগে ৩ জন গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ মে ২০২৩  

কুমিল্লার দাউদকান্দিতে বৈদ্যুতিক সরঞ্জামাদি চুরির অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার(১৭ মে) রাতে গৌরীপুর এলাকার ঈশাখা সিএনজি পাম্প এলাকার সততা আয়রন নামে ভাঙ্গারী ব্যবসায়ীর দোকান থেকে মালামাল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- মুরানগর উপজেলার শুসন্ডা গ্রামের অহিদ মিয়ার ছেলে নুর মোহাম্মদ(২০), তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের জলিল সরকারের ছেলে জাহিদ সরকার(২৫) এবং সততা আয়রন দাউদকান্দি উপজেলার রামনগর গ্রামের মৃত আব্দুল জলিল মাওলানার ছেলে সেলিম মিয়া(৩৪)। এদের বিরুদ্ধে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর তালিকাভূক্ত ঠিকাদার মনির হোসেন সরকার দাউদকান্দি মডেল থানায় মামলা রুজু করেছেন।
মামলার বাদি মনির হোসেন সরকার জানান, আমি কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর তালিকাভূক্ত একজন ঠিকাদার। গৌরীপুর বালিকা বিদ্যালয় সংলগ্ন আমার গোডাউনে প্রহরীর চাকরী করতো নুর মোহাম্মদ।

কয়েকমাস আগে সন্দেহমূলক আচরনের দায়ে তাকে চাকরীচ্যুত করা হয়। এরপরও প্রায় সময় গোডাউনের আশপাশে তাকে ঘুরাফেরা করতে দেখা যেত। গত ১২ মে আমার গোডাউনে থাকা ৯টি ট্রান্সমিটারের মধ্যে ২টি ট্রান্সমিটার খোলা অবস্থায় দেখতে পাই এবং ভিতরের মালামাল নেই। পরে বিষয়টি গৌরীপুর ফাড়ির পুলিশকে জানাই।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্য মোঃ আসাদুজ্জামান জানান, অভিযোগ পাওয়ার পর তথ্য প্রযুক্তির সহযোগিতায় বুধবার দুপুরে ইলিয়টগঞ্জ বাজার থেকে নুর মোহাম্মদকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে সততা আয়রন নামের ভাঙ্গারী দোকান থেকে মালামাল উদ্ধার এবং আরো দুইজনকে আটক করা হয়। তিনজনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।