ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দুই প্রতিবন্ধী বোনকে পাশবিক নির্যাতন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

কুমিল্লার লাকসামে রাবেয়া বেগম ও তানিয়া আক্তার নামের দুই প্রতিবন্ধী নারীকে পাশবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আজগরা ইউনিয়নের সাহাপুর গ্রামে। এ ঘটনায় একজনকে আটক করেছে লাকসাম থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় সাহাপুর গ্রামের আবু তাহেরের মেয়ে শারিরীক প্রতিবন্ধী রাবেয়া বেগম (২৩) ও তানিয়া আক্তার (২০) স্থানীয় ফার্মেসী থেকে ঔষধ কিনে বাড়ি ফেরার পথে একই গ্রামের ইব্রাহিম মাষ্টারের বাড়ির মৃত নূর মিয়ার ছেলে মনির হোসেন, তার স্ত্রী মমতা বেগম ও ছেলে কালু মিয়া অহেতুক বিষয় নিয়ে তাদের সাথে ঝগড়া শুরু করে। এসময় ওই দুই প্রতিবন্ধী নারী প্রতিবাদ করায় তারা ক্ষিপ্ত হয়ে দুই বোনকে এলোপাথারী কিল, ঘুষি, লাথি মারতে শুরু করে। পরে দুই বোনের চিৎকার শুনে স্থানীয়রা জড়ো হলে তারা ঘটনাস্থল ত্যাগ করে। আহত অবস্থায় দুই বোনকে তাৎক্ষণিক লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসায় তানিয়া আক্তার সুস্থ হয়ে উঠলেও রাবেয়া বেগম এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় রাবেয়া ও তানিয়ার ভাই আলমগীর হোসেন বাদী হয়ে মনির হোসেন, তার স্ত্রী মমতা বেগম ও ছেলে কালু মিয়াকে বিবাদী করে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে মনির হোসেনকে আটক করে পুলিশ। বাকি দুইজন পলাতক রয়েছে। লাকসাম থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।