ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দুই ফেসবুক আইডি’র বিরুদ্ধে থানায় জিডি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

কুমিল্লার চান্দিনায় দুইটি ফেস বুক আইডি’র বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার এতবারপুর ইউনিয়নের বানিয়াচং গ্রামের মোস্তাক হোসেন নামে এক ব্যক্তি ‘চান্দিনা টাইমস্’ ও ‘চান্দিনার খবর’ নামে ওই দুই ফেসবুক আইডি’র বিরুদ্ধে জিডি করেন।

মোস্তাক হোসেন তার লিখিত অভিযোগে জানান, ‘চান্দিনা টাইমস’ নামে ফেসবুক আইডি থেকে চান্দিনা প্রতিনিধি আশিক নামে এক ব্যক্তি আমাকে উদ্দেশ্য করে মিথ্যা-বানোয়াট ও কুরুচিপূর্ণ বক্তব্য পোষ্ট ও কমেন্টস করে। ইতিপূর্বে একই ভাবে ‘চান্দিনার খবর’ নামে আরও একটি ফেইস বুক আইডি থেকে এমন করুচিপুর্ণ পোষ্ট দেওয়া হয়। এতে আমার ব্যক্তিগত ও সামাজিক মর্যাদা ক্ষুন্ন হচ্ছে।
 
নাম সর্বস্ব ওই সব ফেসবুক আইডি চিহ্নিত করে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। 

প্রসঙ্গত, চান্দিনা উপজেলায় নাম সর্বস্ব অনেক ফেসবুক আইডি ব্যবহার করে প্রায়ই মানুষকে বিভ্রান্তিতে ফেলার অভিযোগ উঠেছে। ওই ফেসবুক আইডি গুলো কোন নিউজ পোর্টাল বা পত্রিকার অন্তভুর্ক্ত নয়। মানুষকে হয়রানি, সম্মানহানী ও তাদের ব্যক্তিগত স্বার্থেই ওইসব ফেক আইডিগুলো ব্যবহৃত হচ্ছে বলে মনে করেন এলাকাবাসী।