ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দেবিদ্বার থেকে ব্রাহ্মণপাড়া প্রবেশের চারটি পয়েন্ট লকডাউন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ মে ২০২০  

সাম্প্রতিক সময়ে কুমিল্লা দেবিদ্বার উপজেলা করোনা ভাইরাস সংক্রমণে হটস্পট হয়ে উঠেছে। গত কয়েক দিনে দেবিদ্বারে অন্তত ৪১ জন আক্রান্ত হয়েছেন।এছাড়াও ছয় জন মৃত্যুবরণ করেন। এ বিষয়টিকে প্রাধান্য দিয়ে শনিবার দেবিদ্বার থেকে ব্রাহ্মনপাড়ায় প্রবেশের চারটি পয়েন্ট লকডাউন করেছেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা।

ব্রাহ্মনপাড়া উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, দেবিদ্বারের সাথে প্রজাপতি, লাড়ুচৌ এগারগ্রামের বেড়াখলা ও দিঘীরপাড় এ চারটি স্পট দিয়ে ব্রাহ্মণপাড়া ও দেবিদ্বারে মানুষজন যাতায়াত করে। দেবিদ্বার এখন প্রবল করোনা সংক্রমণ এলাকা। তাই করোনা বিস্তার রোধে উল্লেখিত এলাকায় জনসাধারণ ও যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা ঘোষনা সড়ক বন্ধ করে দেয়া হয়।

ব্রাহ্মনপাড়া নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা জানান, দেবিদ্বারে এখন দ্রুত করোনা সংক্রমণ ঘটছে। দেবিদ্বার থেকে ব্রাহ্মনপাড়ায় প্রবেশের চারটি পয়েন্ট রয়েছে। করোনা সংক্রমণ প্রতিরোধে দেবিদ্বার থেকে ব্রাহ্মনপাড়া প্রবেশের চারটি পয়েন্ট লকডাউন করেছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত লকডাউন করা সড়কগুলো দিয়ে জনসাধারন ও যানবাহন চলাচল বন্ধ থাকবে।

লকডাউন কালে উপস্থিত ছিলেন ব্রাহ্মনপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।