ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দেবিদ্বার হাসপাতালে পিপিই দিলেন এমপি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২০  

কুমিল্লার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের জন্য পিপিই, মাস্ক, স্যানিটাইজার, গ্লাভস দিয়েছেন কুমিল্লা-৪ আসনের এমপি রাজী মোহাম্মদ ফখরুল।

সোমবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহম্মেদ কবীরের হাতে এমপি পক্ষে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন দেবিদ্বারের ইউএনও মো. রাকিব হাসান।

ইউএনও বলেন, করোনাভাইরাস মোকাবিলায় চিকিৎসকরা দিনরাত কাজ করছেন। এ কারণে তাদের স্বাস্থ্য সুরক্ষায় এগিয়ে এসেছেন এমপি রাজী মোহাম্মদ ফখরুল।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহম্মেদ কবীর জানান, পিপিই না থাকায় বিশ্বের বিভিন্ন দেশে চিকিৎসকরাও আক্রান্ত হচ্ছেন। এ কারণে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এমপি ফখরুল আমাদের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য উন্নত মানের পিপিই পাঠিয়েছেন।

কুমিল্লা-৪ আসনের এমপি রাজী মোহাম্মদ ফখরুল বলেন, দেবিদ্বার উপজেলার কোনো রোগী যেন চিকিৎসা নিয়ে অনিশ্চয়তায় না ভোগে, কোনো চিকিৎসক যেন দায়িত্ব থেকে সরে না আসেন। এ কারণে তাদের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে সামর্থ্য অনুযায়ী সহায়তার চেষ্টা করেছি।