ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দেবিদ্বারে অস্বচ্ছল পরিবারে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

কুমিল্লার দেবিদ্বারে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে দরিদ্র, অসহায়, কর্মহীন শ্রমজীবীদের মাঝে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি ও ইউএনও মো. রাকিব হাসান।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা  ডা. মো. আহম্মদ কবীর।

উপজেলার ৬০টি অস্বচ্ছল পরিবারের মাঝে পাঁচ কেজি চাল, এক কেজি করে আলু, ডাল, লবণ, তেল, করলা, পেঁয়াজ ও একটি সাবান দেয়া হয়।

উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা  ডা. মো. আহম্মদ কবীর জানান,  প্রতি বছর পুষ্টি মেলা, র‌্যালি, আলোচনা সভা  ও পুষ্টিকর খাদ্যের শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার মাধ্যমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দিবসটি পালন করে আসছে। এবার করোনা পরিস্থিতির জন্য তা না করে ৬০টি অস্বচ্ছল পরিবারের মাঝে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।  

ইউএনও মো. রাকিব হাসান জানান, পুষ্টি দিবস-২০২০ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।  প্রতি বছরই সরকারিভাবে পুষ্টি দিবস পালন করা হয়। এবারই দেশের সার্বিক অবস্থার কথা বিবেচনা করে ভিন্নভাবে পুষ্টি দিবস পালন করা হয়েছে।