ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

দেবিদ্বারে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২  

কুমিল্লার দেবিদ্বারে ট্রাকচাপায় মো. আরিফুল ইসলাম ও ইমন মিয়া নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় জীবন চন্দ্র দাস নামে আরো একজন আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রোববার বিকেল ৩টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার বানিয়াপাড়া আজগর আলী উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফুল ইসলাম ও আহত জীবন চন্দ্র দাস চলতি বছরে দেবিদ্বার উপজেলার মোগসাইর এগারগ্রাম উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। আহত ইমন একই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র। নিহত মো. আরিফুল ইসলাম ব্রাহ্মণপাড়া উপজেলার লাড়চো গ্রামের মো. শরিফুল ইসলামের ছেলে এবং ইমন মিয়া দেবিদ্বার উপজেলার সুবিল ইউনিয়নের পোমকাড়া গ্রামের মো. মতিন মিয়ার ছেলে। এছাড়া আহত জীবন চন্দ্র দাস মোগসাইর গ্রামের দুলাল চন্দ্র দাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকচাপায় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আরিফুল ইসলাম নিহত হন। আহত দুইজনকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ইরফান মিয়ার মৃত্যু হয়। জীবন চন্দ্র দাসকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দেবিদ্বার থানার ওসি বলেন, দুর্ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক আরিফ নিহত হন। অপর দুইজনকে আহত অবস্থায় কুমিল্লায় নেয়ার পথে ইমন মিয়ার মৃত্যু হয়। দুর্ঘটনাকবলিত ট্রাকসহ চালক সুলেমান মিয়াকে আটক করা হয়েছে।