ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দেবিদ্বারে দুই পক্ষের ঝগড়ায় একজন জখম

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

কুমিল্লার দেবিদ্বারে সোমবার ইফতারের পর দুই পক্ষের ঝগড়ায় সাবেক ইউপি সদস্য আবদুল হাকিমকে কুপিয়ে জখম করা হয়েছে।

প্রথমে তাকে দেবিদ্বার সরকারি হাসপাতাল এবং পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হয়। তিনি আইসিউতে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। 

এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। তারা হলেন মো. নাছির উদ্দিন, মাইনুদ্দিন, মিজানুর রহমান। তারা বর্তমানে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। 

মঙ্গলবার  বিকেলে দেবিদ্বার থানায় ৭ জনের নাম উল্লেখ করে একটি হত্যাচেষ্টা মামলা করেন আহত হাকিমের ভাতিজা দেলোয়ার হোসেন। মামলার আসামিরা হলেন মো. সবির মিয়া, ইউপি সদস্য আবুল কালাম আজাদ, মজিব সরকার, আবুল কালাম (ডিম ব্যবসায়ী), বাবুল হোসেন, মাজহারুল ইসলাম মনু, আবুল কালাম (টেইলার্স)সহ অজ্ঞাত আরও ২০/২৫ জন।

মামলার বিবরণ ও প্রত্যাক্ষদর্শীরা জানায়, সোমবার বিকেলে পুকুরে মাছ চাষের শেয়ার ব্যবসা নিয়ে ইব্রাহীম ও মিজান নামে দুই জনের মধ্যে ঝগড়া শুরু হয় এলাকার ঝগড়া থামাতে ছুটে যান সাবেক ইউপি সদস্য মো. আবদুল হাকিম। 

তিনি দুই জনের মধ্যে ঝগড়া নিবৃত্ত করে দুইজনকে যার যার বাড়িতে পাঠিয়ে দেন। পরে ইফতার শেষে ইব্রাহীম মিয়ার পক্ষে একই এলাকার সবুর হোসেনের নেতৃত্বে ২০/২৫ জন ঘটনাস্থলে গিয়ে অতর্কিতভাবে মিজানুর রহমানের দোকান ভাঙচুর করেন। ঝগড়া ও ভাঙচুর থামাতে আবদুল হাকিম ছুটে এলে সবুর মিয়ার হাতে থাকা রাম’দা দিয়ে আবদুল হাকিমের মাথা কুপিয়ে ও বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর জখম করে। অপর একজন বাবুলের হাতে থাকা দা দিয়ে কুপিয়ে আহত করা হয় মাইনুদ্দিনকে। পরে আরো কয়েকজন থামাতে এলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়। আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে। 

ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল চৌধুরী জানান, মাছ চাষের শেয়ার ব্যবসার দ্বন্দ্ব থামাতে গিয়ে এক পক্ষের কোপে মারাত্মক আহত হন সাবেক ইউপি সদস্য আবদুল হাকিম। তিনি গত ২৪ বছর ধরে ইউপি সদস্য ছিলেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেলে মৃত্যু শয্যায় রয়েছে। 

দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, আবদুল হাকিম আহত হওয়ার ঘটনায় তার ভাতিজা দেলোয়ার হোসেন বাদী হয়ে থানায় মামলা হয়েছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। মামলার আসামিদের গ্রেফতার করতে অভিযান চলছে।