ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

দেবিদ্বারে শিক্ষক পেটানো সেই চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২০  

কুমিল্লার দেবিদ্বারে এক মাদরাসা শিক্ষককে রড দিয়ে পেটানোর ঘটনায় সেই চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার রাজামেহার ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম সরকারের বিরুদ্ধে মামলাটি করেন ভুক্তভোগী শিক্ষক মাওলানা আজিজুর রহমান।

ভুক্তভোগী শিক্ষক জানান, পারিবারিক কলহের কারণে ৯ এপ্রিল সকালে তার বিরুদ্ধে চেয়ারম্যানের কাছে অভিযোগ করেন স্ত্রী। এ ঘটনায় একই দিন দুপুরে গ্রাম পুলিশ আব্দুল মতিনকে দিয়ে তাকে নিজ বাড়িতে ডাকেন চেয়ারম্যান জাহাঙ্গীর। পরে মেয়ে ও চাচাতো ভাই আব্দুস ছামাদকে সঙ্গে নিয়ে চেয়ারম্যানের বাড়ি যান তিনি। ওই বাড়িতে যাওয়ার পর কোনো কথা না শুনেই রড দিয়ে তাকে পেটানো শুরু করেন চেয়ারম্যান। পরে আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, পেটানোর ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মামলাটি থানায় নথিভুক্ত হয়েছে। চেয়ারম্যানকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।