ব্রেকিং:
ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

ধনী পুরুষদের আকৃষ্ট করে বড়লোক হওয়ার কোর্স করান এই নারী!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ আগস্ট ২০১৯  

এ আবার কেমন কোর্স! পুরুষদের আকৃষ্ট করার জন্যও কোর্স করানো হচ্ছে? অবাক বিষয় হলোও বিষয়টি সত্যিই! প্রায়া সুরিয়া নামক এক নারী প্রায় পাঁচ হাজার পুরুষের সঙ্গে প্রেম করেছেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচুর ফলোয়ারও তার। ধনী ছেলেদের আকৃষ্ট করে বিমানের প্রথম শ্রেণিতে ভ্রমণ, পাঁচ তারকা হোটেলে অবস্থান ও দামী গয়নাসহ অনেক কিছুই পেয়েছেন বলে দাবি তার। থাইল্যান্ডের বাসিন্দা তিনি। 

সবাই তার কাছে জানতে চায়, কীভাবে ধনী ছেলেদের আকৃষ্ট করা যায়? নিজের ফলোয়ারদের সহযোগিতা করতে অনলাইনে একটি কোর্স চালু করেছেন তিনি। এর মাধ্যমে ধনী ছেলেদের প্রেমের জালে আটকানোর কৌশল শেখানো হয়।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সানের প্রতিবেদন অনুযায়ী, পশ্চিমা কিংবা আরবের ধনী ছেলেদের আকৃষ্ট করে বড়লোক হওয়ার উপায় শেখাতে ওই কোর্সের জন্য ৩২৫ ডলার নেন প্রায়া। 

প্রায়া সুরিয়া বলেন, অনলাইনে আমার একটি ফ্যান পেজ আছে। সেখানে ফলোয়ার প্রায় ৭ হাজার মানুষ। অনেকেই সহায়তার জন্য মেসেজ পাঠান। কাকে সহায়তা করব সেটা অনেক সময়ই ঠিক করতে পারি না। তাই এই কোর্স চালু করেছি।

তিনি বলেন, পশ্চিমা দেশগুলোসহ আরব ও দুবাইয়ের অনেক ধনীর সঙ্গেই ডেট করেছি। পাঁচ হাজার লোকের সঙ্গে আমার ডেটের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে অন্যকে বড়লোক হওয়ার উপায় শিখাচ্ছি আমি। এরই মধ্যে ১০০ নারী তার সহয়তা নিয়ে বড়লোক ছেলেদের বিয়ে করতে সক্ষম হয়েছে বলেও দাবি করেন তিনি।

২৪ বছর বয়সী প্রিয়া সারিয়া তার জনপ্রিয় ফেসবুক পেজের মাধ্যমে চার বছর ধরে ছদ্মবেশে অন্যান্য থাই নারীদের পরামর্শ দিয়েছেন। তিনি সমৃদ্ধ বিদেশী বিশেষজ্ঞ, যা, তার বয়সে অবশ্যই একটি চিত্তাকর্ষক অর্জন করে। 

যে নারীরা সম্পূর্ণ দক্ষিণা দিতে পারছেন না তারা স্ট্যান্ডার্ড প্ল্যানটি বেছে নিতে পারে, যা ৬ হাজার ৩০০ বাহাত (১৮৫ ডলার) খরচ করে এবং ধনী পুরুষদের প্ররোচিত করার জন্য প্রয়োজনীয় প্রশিক্ষণ অন্তর্ভুক্ত করে। 

তবে নির্দিষ্ট কোনো তারিখে সেগুলো শেখানো হয় না। এটি এখনো খুব ব্যয়বহুল হলেও, আপনি প্রিয়া সারিয়া এর ফেসবুক পৃষ্ঠাটি দেখতে পারেন যেখানে সে প্রায়ই মূল্যবান পরামর্শ পোস্ট করেন।