ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ধর্ষণের শিকার দুই শিশু শিক্ষার্থী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদর ইউনিয়নের ডুমুরিয়া গ্রামে ২য় শ্রেণিতে পড়–য়া দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।

এ ঘটনায় এক শিশুর মা বাদী হয়ে মুরাদনগর থানায় বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকালে মামলা করেছেন।

অভিযুক্ত ধর্ষক সুমন মিয়া (২৯) উপজেলা সদর ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে।
শিশুটির মা জানান, তার মেয়ে (৭) ও তার স্বামীর ভাগ্নি (৮) স্থানীয় একটি বিদ্যালয়ে ২য় শ্রেণীর ছাত্রী। বুধবার বিকেলে তার মেয়ে, ভাগ্নি ও পাশের বাড়ীর সমবয়সী এক শিশু অভিযুক্ত সুমনের বাড়ীর পাশে খেলা করছিলো। সুমন কৌশলে ওই তিন শিশুকে পাশের বাড়ীর একটি ঘরে নিয়ে গিয়ে প্রথমে তার ভাগ্নিকে ধর্ষন করে ও পরে তার মেয়েকে এবং সাথে থাকা শিশুটিকে ঘটনাটি কাউকে না বলার জন্য দশ টাকা দিয়ে সুমন ঘটনাস্থল থেকে চলে যায়। পরে রাতে মেয়ে ও ভাগ্নি এ বিষয়ে তার মাকে জানালে তার মা পরদিন বৃহস্পতিবার সকালে মুরাদনগর থানায় এসে অভিযুক্ত সুমন মিয়ার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। অভিযুক্ত সুমন মিয়াকে ধরতে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।