ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নগরজুড়ে সেনা টহল ৩ জনকে জরিমানা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

কুমিল্লা নগরীতে বেড়েছে সেনাবাহিনীর টহল। প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণরোধে কুমিল্লা জেলা প্রশাসনের পাশাপাশি সর্তকতামূলক বার্তা প্রদান, সামাজিক সচেতনতা বৃদ্ধি ও সামাজিক দূরত্ব সৃষ্টিতে কঠোর অবস্থানে থেকে কাজ করছে সেনাবাহিনীর সদস্যরা। নগরীর পাশাপাশি জেলার ১৭ উপজেলায়ও টহল অব্যাহত রেখেছে সেনাবাহিনী। শুক্রবার (৩ এপ্রিল) কুমিল্লা নগরীতে বিনা প্রয়োজনে রাস্তায় ঘোরাঘুরি, সামাজিক দূরত্ব বজায় না রাখা ও মাস্ক ব্যবহার না করায় ৩ জনকে অর্থ জরিমানা করা হয়েছে।


জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত ও সেনাবাহিনীর টিমের অভিযানে নগরীর রাজগঞ্জ বাজারে একজন ও মগবাড়ি চৌমুহনী বাজারে ২ জনকে এই অর্থ জরিমানা করা হয়। এ সময় কুমিল্লা সেনাবাহিনীর ক্যাপ্টেন সাইফুল ইসলাম ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন।


এদিকে বৃহস্পতিবারও বিনা প্রয়োজনে রাস্তায় ঘোরাঘুরি করায় ৩ জনকে এবং দোকান খোলা রাখার জন্য এক জুতা ব্যবসায়ীকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।


জানা গেছে, এদিন অপ্রয়োজনে রাস্তায় ঘোরাঘুরির জন্য নগরীর মনোহরপুর ও পূবালী চত্বর এলাকায় ২ জনকে এবং পদুয়ারবাজার বিশ্বরোড এলাকায় এক পথচারী ও এক জুতা ব্যবসায়ীকে জরিমানা করেন কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান রাসেল।