ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নতুন গুজবে সয়লাভ ব্রাহ্মনবাড়িয়া, সত্য জানুন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯  

মাথা কাটা গুজবের মতই ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদে আগুনের নামে ফেসবুকে নতুন বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে বিএনপি-জামায়েতের ষড়যন্ত্রকারীরা । 
ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্বমেড্ডা শান্তিবাগ জামে মসজিদে আগুনের ঘটনা কে কেন্দ্র করে জনমনে আতঙ্ক ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিএনপি-জামায়েত । জানা যায়, বুধবার মধ্যরাতে শহরের মেড্ডা এলাকার   শান্তিবাগ জামে   মসজিদে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। 
এতে কোন হতাহতের ঘটনা না ঘটলেও মসজিদের ভেতরের কার্পেট, বৈদ্যুতিক পাখা পুড়ে যায়, অল্প সময়ের ব্যাবধানেই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 
তাৎক্ষনিক ভাবে অগ্নিসংযোগের কারণ জানা না গেলেও ফেসবুকে একটি সম্প্রদায়কে দায়ী করে বিভিন্ন রকম উস্কানিমূলক লেখা, বক্তব্য ও অপপ্রচার করছে বিএনপি-জামায়েতের ষড়যন্ত্রকারীরা। পরবর্তীতে ফায়ার সার্ভিসের তদন্ত টিম জানায় বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।