ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

নতুন ফিচার, ম্যাসেঞ্জারে চ্যাটের সময় ফোনের স্ক্রিন দেখানো যাবে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ জুলাই ২০২০  

নতুন ফিচার নিয়ে এলো ফেসবুকের কথোপকথনের অ্যাপ মেসেঞ্জার। অ্যাপটিতে গ্রুপ চ্যাটের ক্ষেত্রে ৮ জনকে একসঙ্গে ফোনের স্ক্রিন দেখানো যাবে। এছাড়া ম্যাসেঞ্জার রুমে ১৬ জনের কাছে স্ক্রিন শেয়ার করা যাবে।

অ্যানড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা নতুন এক আপডেটে এই সুবিধা পাবেন। স্ক্রিন শেয়ারের জন্য ম্যাসেঞ্জারের সর্বশেষ সংস্করণটি ইন্সটল করতে হবে।

মেসেঞ্জারের পক্ষ থেকে জানা গেছে, ভিডিও কল চালুর পর সোয়াইপ আপ করে কল অপশন আনতে হবে। এরপর share your screen এ গিয়ে start sharing ক্লিক করতে হবে। এতে start broadcast লেখাটি ভেসে উঠলে যা দেখাতে চান তা নেভিগেট করে বের করতে হবে। দেখানো শেষ হলে কলে ফিরে ব্রডকাস্ট বন্ধ করতে হবে।

ফিচারটির মাধ্যমে ছবি স্ক্রল করে দেখানো যাবে। এছাড়া একইসঙ্গে অনলাইন শপিং ও সোশ্যাল মিডিয়ার পোস্টও একত্রে দেখা যাবে। জানা গেছে, এই সুবিধা অচিরেই ৫০ জনকে একসঙ্গে ফোনের স্ক্রিন দেখানো যাবে।