ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

নবীপুর পূর্ব ইউনিয়নে ১ কোটি ৮০ লাখ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ মে ২০২৩  

‘বাজেট সভায় অংশগ্রহণ করব, নিজের কথা নিজেই বলব’ এ স্লোগাণকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগর উপজেলার ১৪নং নবীপুর পূর্ব ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ২০২৩-২০২৪ অর্থ বছরে ১ কোটি ৮০ লাখ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের।
ইউপি সচিব ফজলুল হক ২০২৩-২০২৪ অর্থ বছরে নিজস্ব ও উন্নয়ন আয় বাবদ ১ কোটি ৭৯ লাখ ৫০ হাজার টাকা এবং ব্যয় বাবদ ১ কোটি ৭৮ লাখ ৭৫ হাজার টাকা ও উদৃত্ত ৭৫ হাজার টাকা পড়ে শোনান। এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা বাচ্চু মিয়া, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী, প্রধান শিক্ষক ময়নাল হোসেন, ইউপি সদস্য আলমাছ উদ্দিন, মোহাম্মদ আলী শাহআলম, দুলাল মিয়া, আমজাদ হোসেন, গিয়াস উদ্দিন, রাম প্রসাদ দেব, জালাল মিয়া, জসিম মিয়া, আবুল কালাম, শিমুল বেগম, লিপি বেগম, হাসেনা বেগম, হিসাব সহকারী শারমিন আক্তার ও সমাজ সেবক মনির হোসেন প্রমুখ।
এ ছাড়াও উন্মুক্ত বাজেট সভায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক ও কৃষক উপস্থিত ছিলেন। উপস্থিত সকলে উন্মুক্ত বাজেটের ভূয়সী প্রশংসা করেন এবং এ ধারা অব্যাহত রাখার আহবান জানায়।