ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

নাঙ্গলকোটে মাদরাসাছাত্রীকে ধর্ষণ, শিক্ষক গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

কুমিল­ার নাঙ্গলকোটে একটি মাদরাসার প্রথম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক বিল্লাল হোসেনেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার বিল্লাল হোসেন খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার চেংগুছড়া গ্রামের আবুল কালামের ছেলে।

সোমবার রাতে ওই উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের শুভপুর ওয়াছাকিয়া কুরআনিয়া মাদরাসা ও এতিমখানায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে ধর্ষণের শিকার শিশুর বাবা মামলা করেন। পরে গ্রেফতার শিক্ষককে আদালতে পাঠায় পুলিশ।

জানা গেছে, শিশুটি প্রায় দুই বছর ধরে ওই মাদরাসায় পড়াশোনা করছিল। সোমবার বিকেলে বিল্লাল হোসেন মাদরাসার সব শিক্ষার্থীকে ছুটি দিয়ে ওই শিশুকে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করেন। শিশু বাড়ি ফেরার পর তার মা রক্তক্ষরণ হতে দেখেন। ওই সময় শিশুটি পুরো ঘটনা জানায়।

নাঙ্গলকোট থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে সোমবার রাতেই ওই শিক্ষককে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে শিশুটির বাবা মামলা করার পর অভিযুক্তকে গ্রফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিশুটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।