ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নাঙ্গলকোটে হোটেল কর্মচারীর রহস্যজনক মৃত্যু,আটক-৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২১  

কুমিল্লার নাঙ্গলকোটে আরিফুর হোসেন (২১) নামক এক হোটেল কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার (৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের আলী আজগর ভূঁইয়ার পরিত্যাক্ত একটি টিনশেড ঘরে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিহত আরিফ হোসেন লক্ষীপুর জেলার কমলনগর থানার চর কাদিরা ইউপির চর পাগলা গ্রামের ইব্রাহিমের ছোট ছেলে।

থানা পুলিশ আরিফের স্ত্রী আয়েশা আক্তার (১৯), বাড়ির মালিক আলী আজগর ভূঁইয়া (৪২) এবং হোটেল মালিক আবদুল হকের ছেলে লিটনকে (২৪) আটক করেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে সিএনজি অটো রিক্সা চালক সালাহউদ্দিন পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত তিন বছর থেকে আরিফ উপজেলার জোড্ডা বাজারের আবদুল হকের হোটেলে চাকুরী করে আসছেন। তার সাথে মুন্সীগঞ্জ জেলার সদর উপজেলার পোড়া বাজার ইউপির ঢালীকান্দি গ্রামের আশাদ ঢালীর মেয়ে আয়েশার (১৯) সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্কে গত ১০ দিন আগে বিয়ে হয়। বিয়ের পর সে বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের আলী আজগর ভূঁইয়ার বাড়ীতে একটি টিন সেড ঘর ভাড়া নেয়। ভাড়া বাড়িতে উঠার তিনদিনের মধ্যে বৃহষ্পতিবার রাতে গলায় ওড়না পেচানো অবস্থায় ঘরের ভুতুরের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। এসময় স্ত্রী আয়েশা আক্তারকে মানসিক ভারসাম্যহীন অবস্থায় ঘরের ভিতর পাওয়া যায়। ধারণা করা হচ্ছে,অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে হত্যা করে ওড়না পেচিয়ে লাশ ঝুঁলিয়ে রেখেছে।
আরিফের পিতা মোহাম্মদ ইব্রাহিম বলেন, ৫দিন পূর্বে আরিফ বাড়ি থেকে নাঙ্গলকোটে আসেন। শুক্রবার সকালে থানা পুলিশের ফোনের মাধ্যমে আমার ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে থানায় এসে ছেলের লাশ দেখতে পাই। তিনি তার ছেলে হত্যার সুষ্ঠ বিচার দাবী করেন।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) আ স ম আব্দুন নুর বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। ঘটনটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।