ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

নাতিকে নিয়ে বাড়ি ফেরা হলো না দাদার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ আগস্ট ২০২২  

লক্ষ্মীপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নরুল আমিন হাওলাদার নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুইজন।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউপির ছোটপুল (ব্রিজ) সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত নরুল আমিন ভবানীগঞ্জ ‘বড়-বাড়ির’ আবদুর শহীদের বড় ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন। আহত আট বছরের শিশু রাহি নিহতের নাতি।  অপর মোটরসাইকেল আরোহী কামাল হোসেন একই ইউপির (চরউভতি) চকবাজার এলাকার আলমগীরের ছেলে।


জানা গেছে, নরুল আমিন ও নাতি রাহিকে নিয়ে মোটরসাইকেলযোগে চরভূতি গ্রাম থেকে বাড়িতে ফিরছিলেন। পথে ‘ভবানীগঞ্জ বাজার টু রিফজী মার্কেট সড়কের’ ছোটপুল (ব্রিজ) নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে গুরুতর আহত হয় শিশু রাহি ও মোটরসাইকেল আরোহী নরুল আমিন ও কামাল। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক নুরুল আমিনকে মৃত ঘোষণা করেন। অপর দুইজনকে ভর্তি করেন। এতে দুটি মোটরসাইকেলের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের চিকিৎসক মো. আরমান হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় তিনজনকে আনা হয়েছে। এর মধ্যে একজনকে মৃত ঘোষণা করা হয়। অন্য দুইজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।