ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

নানার বাড়িতে বেড়াতে গিয়ে নিখোঁজ ,চারদিন পর মরদেহ মিলল ডোবায়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২৩  

কুমিল্লার দেবিদ্বারে নিখোঁজের চারদিন পর আল ইমরান নামে দুই বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোরে  উপজেলার রসুলপুর ইউনিয়নের খাইয়ার গ্রামের নানার বাড়ির একটি ডোবা থেকে শিশুটির উদ্ধার করে পুলিশ। নিহত আল ইমরান বুড়িরপাড় গ্রামের প্রবাসী মো. জসিম উদ্দিনের পুত্র। এ ঘটনায় দেবিদ্বার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন শিশুটির মা মোসা.হাসিনা বেগম। 

পুলিশ ও  স্বজনরা জানান, শিশুটির মা হাসিনা বেগম শিশুটিকে নিয়ে গত ১৩ ডিসেম্বর স্বামীর বাড়ি বুড়িরপাড় থেকে খাইয়ার গ্রামের বাবার বাড়িতে বেড়াতে আসে। প্রতিদিন বাড়ির অন্য শিশুদের সাথে ইমরান খেলাধুলা করত। গত ৩১ ডিসেম্বর সকাল ১০ টার দিকে বিদেশ থেকে ভিডিও কলের মাধ্যমে ইমরানের সাথে কথা হয় তার বাবার। এরপর সে বাড়ির অন্য শিশুদের সাথে খেলতে যায়, এর কিছুক্ষণ থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিলো না। বাড়ির অন্য ছেলেদের জিজ্ঞাসা করেও কোন হদিস মেলেনি। এরপর বাড়ির লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার সকাল ৬টার দিকে বাড়ির পাশের একটি ডোবায় ইমরানের মরদেহটি ভাসতে দেখেন বাড়ির লোকজন। পরে বেলা ১১টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

ইউপি সদস্য মো. সোহেল রানা বলেন, ১৮দিন আগে শিশুটির তার মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে যায়। ৩১ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নিখোঁজ হয়। মঙ্গলবার বাড়ির লোকজন পাশের একটি ডোবায় মরদেহটি ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। ধারণা করা হচ্ছে, খেলতে গিয়ে শিশুটি ডোবায় পড়ে মারা যায়। 

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, শিশুটির মা হাসিনা বেগম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। শিশুটির মরদেহ সুরতহাল রির্পোট করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে।