ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

নারীদের যেসব গুণে পুরুষের আকর্ষণ বেশি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

নারীর প্রতি পুরুষ আকৃষ্ট হবে এটাই স্বাভাবিক। তবে সব ধরণের নারীর প্রতিই যে একই আকর্ষণ থাকবে তা নয়। নারীদের কিছু কিছু গুণ থাকে যা পুরুষদের বাধ্য করে তার প্রতি আকৃষ্ট হতে। মনের মতো প্রেমিকা বা স্ত্রী পেতে সব পুরুষই চায়। 

চলুন জেনে নেয়া যাক পুরুষরা ঠিক কি কি গুণ দেখে নারীদের প্রতি আকৃষ্ট হয়-

১. যেসব নারীদের অভিযোগ করার অভ্যাস কম থাকে তাদের প্রতি পুরুষরা বেশি আকৃষ্ট হয়। কথায় কথায় খুঁত ধরা, এইটা সেইটা নিয়ে অভিযোগ করা, অল্পতে কান্না করা ইত্যাদি স্বভাবের নারীদের পুরুষরা পছন্দ করেন না। এই স্বভাবগুলো যাদের মধ্যে থাকে না তারা যেকোনো কিছু নিয়েই খুশি থাকতে পারে। তাই তারা পুরুষের কাছেও পছন্দনীয়।  

২. হাসিখুশি মুখ সব পুরুষেরই পছন্দের। সবসময় যে নারীরা হাসে তাদের সাথে জীবন সুখে কাটে বলেই সব পুরুষের ধারণা।

৩. সহজেই অন্যের সাথে মিশতে পারা নারীদের পুরুষরা বেশি পছন্দ করে। কারণ এই ধরণের নারীদের মধ্যে কোনো অহংকার থাকে না। তারা সবাইকে আপন করে নিতে জানে। যার ফলে সংসারে সুখ শান্তি বজায় থাকে।

৪. জীবনে ভালো-মন্দ থাকবেই। তাই তা ব্যালান্স করে চলাটা খুব জরুরি। সবসময় কারোর ভুল ধরা নয়, ভালো অভ্যেসেরও বাহবা দিতে হয়। তা যেকোনো কিছু নিয়েই হতে পারে। এরকম মানসিকতা যে নারীদের থাকে তাদের প্রতি পুরুষরা খুব সহজেই আসক্ত হয়।

৫. যেসব নারীরা শুধুমাত্র নিজের ভালোটাই চিন্তা করে না, সবার ভালোমন্দ থেকে শুরু করে সমাজ-রাজনীতি এবং অর্থনীতি এই সব বিষয়েই যারা কথা বলতে  স্বাচ্ছন্দ্যবোধ করে তাদের প্রতি পুরুষরা বেশি আসক্ত হয়।