ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

নারীনির্যাতন সহ একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ মার্চ ২০২০  

কুমিল্লার হোমনায়  মাজেদুল ইসলাম  ওরফে শামীম  (২৮) নামে  নারী নির্যাতন সহ একাধিক মামলার  ওয়ারেন্ট ভুক্ত আসামীকে  গ্রেপ্তার  করেছে পুলিশ।  মঙ্গলবার (৩ মার্চ) দিবাগত রাতে   হোমনা থানা এস আই নন্দ কুমার বিশ্বাসের নেতৃত্বে উপজেলার কৃপারামপুর  গ্রাম  থেকে  তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাজেদুল ইসলাম শামীম  ওই গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কায়েস আকন্দ  জানান, গ্রেফতারকৃত আসামী শামীম সি আর ৩০৩/১৯  মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী। গতরাতে তাকে কৃপারামপুর থেকে গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার(৪ মার্চ)  আদালতে প্রেরণ করা হয়েছে।  তার বিরুদ্ধে হোমনা থানায় সিআর ও সিআর একাধিক মামলা রয়েছে ।  একটি নারী নির্যাতনের মামলা তদন্তাধীন রয়েছে। সরেজমিনে গিয়ে জানাযায়, মাজেদুল ইসলাম শামীমের নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী  কৃপারামপুর সহ আশেপাশের এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে  চাঁদাবাজি ও মাদক ব্যবসা চালিয়ে আসছে।  স্থানীয়দের অভিযোগ রয়েছে।একটি প্রভাবশালী মহলের শেল্টারে অবাদে মাদক ব্যবসাসহ নানাবিধ অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। থানাসূত্রে জানাগেছে গ্রেফতারকৃত শামীমের বিরুদ্ধে  নারীনির্যাতন,  মাদক ও চাদাঁবাজি সহ  ৭/৮টি মামলা ও সাধারণ ডায়েরী রয়েছে । হোমনা থানা মামলা নং-৬,তারিখ-১৯/৫/২০১৭ ইং,ধারা-৩৪১/৩২৩/৩৮৫/৩৮৬/১০৯ পেনাল কোড, মামলা নং-০৮,তারিখ-১৫/৬/২০১৭ ইং ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩৭৯/৫০৬(২) পেনাল কোড ১৮৬০, নন এফআইআর নং-৫১/১৮ তারিখ-১৩/১১/২০১৮ ইং, ধারা-৫০৬(২) পেনাল কোড, সাধারণ ডায়েরী নং-২৫৬ তাং-০৭/১০/২০১৮ ইং, সিআর মামলা নং-৫৬/২০১৯ ইং হোমনা থানা স্মারক নং-৭২৪ তাং- ০৭/০৩/২০১৯ ইং ধারা-৪৩৬/৩৪৭/৩৪ পেনাল কোড, এছাড়া একই গ্রামের এক গৃহবধু মাহফুজা বেগম বাদী হয়ে  শামীম সহ ১০ জনকে আসামী করে কুমিল্লার বিজ্ঞনারী ও শিশু নির্যাতন দমন ৩নং আদালতে মামলা করেন । মামলাটি তদন্ততাধীন রয়েছে । হোমনা থানার এস আই ছিদ্দিকুর রহমান মামলাটি তদন্ত করছেন।