ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

নারীসহ দুই ব্যবসায়ী আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৯  

কুমিল্লার সদর দক্ষিণে পৃথক অভিযানে মাদকসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এর মধ্যে একজন নারী ও একজন পুরুষ রয়েছেন। 

রোববার রাতে উপজেলার সাতবাড়িয়া ও জগমোহনপুর থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- উপজেলার হোসেনপুরের সাতবাড়িয়ার মো. এখলাছ উদ্দিন সুমনের স্ত্রী মোছা. জেছমিন আক্তার ও গনমোহনপুরের মো. জাহাঙ্গীর আলমের ছেলে মো. কামরুল হাসান। 

র‌্যাব-১১, সিপিসি-২ এর সহকারী পরিচালক মহিতুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল কুমিল্লার সদর দক্ষিণের সাতবাড়িয়া থেকে জেছমিন আক্তারকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৬২টি বোতল ফেনসিডিল ও একটি মোবাইল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, একই সময় র‌্যাবের অপর একটি দল জগমোহনপুরে অভিযান চালিয়ে কামরুল হাসানকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৩১৫টি ইয়াবা, দুটি মোবাইল ও মাদক বিক্রির তিন হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়। 

পৃথক অভিযানে উদ্ধার করা মাদক ও টাকাসহ আটকদের থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।