ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

নিখোঁজের একদিন পর লাশ গোমতীতে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২১  

কুমিল্লায় নিখোঁজের একদিন পর গোমতি নদীর ব্রিজের নিচ থেকে শাহ আলম মিয়া (৪৫) নামের এক যুবকের মরদেহ  উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৩ এপ্রিল) নগরীর টিক্কাচর ব্রিজের নিচ থেকে এ যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত শাহ আলম মিয়া কুমিল্লা আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বাবা সাহেব বাড়ি মাজার সংলগ্ন এলাকার মঙ্গল মিয়ার ছেলে।
স্থানীয় সূত্র জানায়, গত বৃহস্পতিবার দুপুরে শাহ আলম মিয়া গোমতি নদীতে গোসল করতে গিয়ে আর ফিরে আসেনি। আজ দুপুরে তার মরদেহ নদীতে ভেসে উঠে।
কোতয়ালী থানার ওসি আনোয়ারুল হক জানান, গোমতী নদীর টিক্কারচর ব্রিজের নিচের ভাসমান লাশের খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। মারা যাওয়ার বিষয়টি তদন্ত করলে বিস্তারিত জানা যাবে।