ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নিজ গ্রামে এসএম জাকারিয়া ভূইয়া’র দাফন সম্পন্ন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২১  

কুমিল্লার দেবীদ্বার উপজেলার জাফরাবাদ গ্রামের কৃতি সন্তান বাংলাদেশ এয়ার লাইন্সের সাবেক পরিচালনা পর্ষদ সদস্য শাহ্ মোহাম্মদ জাকারিয়া ভ‚ইয়া এফসিএ (৭১) ইন্তেকাল করেছেন (ইন্না...রাজিউন)। মৃত্যুকালে তিনি সহধর্মীনি ইউএস এইড এর উর্ধ্বতন কর্মকর্তা শাহনাজ জাকারিয়া, ২ ভাই ও ১ বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার (২৩ এপ্রিল) তারাবীহ নামাজের পর রাত ১০টায় তার নিজ গ্রাম জাফরাজাদ গোলাম আলী ভ‚ইয়া মসজিদ সংলগ্ন মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে তিনি গত ২১ এপ্রিল ভারতের চেন্নাইয়ের গ্লোবাল হাসপাতালে লিভার সংশ্লিষ্ট অসুস্থতায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ২৩ এপ্রিল সকালে তাঁর মরদেহ বাংলাদেশে পৌঁছে।
মরহুম এসএম জাকারিয়া বাংলাদেশ আওয়ামীলীগের সূচনা ফাউন্ডেশন, বঙ্গবন্ধু ট্রাষ্ট, গবেষণা প্রতিষ্ঠান সিআরআই এর অডিটর ও বিখ্যাত সিএ ফার্ম এসএম জাকারিয়া এন্ড কোম্পানির সত্বাধিকারী ছিলেন।
করোনা কালীন সময়েও সকল বাঁধা উপেক্ষা করে মরহুমের নামাজে জানাজায় এলাকাবাসী ও জনতার ঢল নামে। এসময় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, এটিএম মুজিবুর রহমান বিএসসি, মো. এমদাদুল হক, মো. মাসুদুর রহমান ভূইয়া, মো. মাহবুব উর রহমান সরকার ও মরহুমের বড় ভাই যমুনা ওয়েল এর উর্ধ্বতন কর্মকর্তা মো. ইয়াহিয়া ভূইয়া প্রমুখ।