ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

নিজের মেয়ের আপত্তিকর ছবি পাঠিয়ে কিশোরকে উত্তেজিত করার চেষ্টা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১  

আমেরিকার ফিলাডেলফিয়ায় নিজের মেয়ের আপত্তিকর ছবি এক কিশোরকে পাঠাত ৪৫ বছর বয়সী মা। সেই ছবি দেখিয়ে উত্তেজিত করার চেষ্টা করত হত। কিন্তু শেষ পর্যন্ত সব ধরা পড়ে যাওয়ায় লিন্ডা পাওলিনি নামে ৩৫ বছরের জেল হলো মায়ের।

লিন্ডার বিরুদ্ধে অভিযোগ, নিজের মেয়ের ছবি পাঠিয়ে ওই কিশোরকে সে বোঝাতে চেয়েছিল আসলে সেই ওই কিশোরী। প্রলোভন দেখিয়ে শিশু পর্নোগ্রাফি তৈরিও করিয়ে নিয়েছিল ওই কিশোরের কাছ থেকে। ছেলেটি বুঝতেই পারেনি যে সে ১৬ বছরেরে কোনো মেয়েকে মেসেজ করছে না।

আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে, নিজের ১৬ বছরের মেয়ের ছবি পাঠিয়ে লিন্ডা বোঝাতে চেয়েছিল যে ওই মেয়েটির কিশোরের প্রতি আকর্ষণ রয়েছে। কিন্তু লিন্ডার মেয়ে ঘুণাক্ষরেও টের পায়নি এসব। এই ছবি পাঠিয়ে ওই কিশোরের থেকে নগ্ন ছবি, ভিডিও চাইতে থাকে মা। এরপর অনলাইন ভিডিও চ্যাটের সময় আত্মহত্যার ভয় দেখায়, ওই কিশোরও আত্মহত্যার চেষ্টা করে।

আদালত জানিয়েছে, খুব ঠাণ্ডা মাথায় জঘন্য এক অপরাধ করেছে ৪৫ বছর বয়সী ওই নারী। ওই কিশোরকে নিজের নগ্ন ছবি পাঠাতে বাধ্য করেছে। শেষ কয়েক মাসের মধ্যে ৫০ হাজার মেসেজ দেয়া-নেয়া হয়েছে তাদের মধ্যে। ইনস্টাগ্রামের মাধ্যমে এসব নগ্ন ছবি পাঠাত বা চাইত লিন্ডা।

পুলিশ জানিয়েছে, লিন্ডা পাওলিনি মানসিকভাবে অসুস্থ। এ কারণেই সে এরকম কাণ্ড ঘটিয়েছে। শুধু ওই কিশোর নয়, আরো দুইজনের সঙ্গে সে একই মেসেজ দেয়া-নেয়া করত। তার গতিবিধি তদন্ত করে দেখা হচ্ছে।