ব্রেকিং:
কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

নির্যাতনের পর শিশু গৃহকর্মীকে বাথরুমে বন্দি, গ্রেফতার গৃহকর্ত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৩  

কুমিল্লায় নির্যাতনের পর সুমি নামে এক শিশুকে বাথরুমে আটকে নির্যাতন করার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিনগত রাতে ঐ শিশুকে সদর দক্ষিণ পুলিশ উদ্ধার করে কুমেক হাসপাতালে ভর্তি করায়।

এ ঘটনায় অভিযুক্ত গৃহকর্ত্রী ফারহানা ইসলামকে রাতেই আটক করে পুলিশ। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। সদর দক্ষিণ থানার ওসি আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

আশিকুর রহমান নামে এক প্রতিবেশী বাদী হয়ে সাবেক ব্যাংক কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী ফারহানা আলম দম্পতিকে আসামি করে সদর দক্ষিণ থানায় মামলা করেন।

পুলিশ জানায়, প্রতিবেশীরা মঙ্গলবার রাতে সুমির চিৎকার শুনে থানায় খবর দেন। রাতে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) ভর্তি করা হয়। তার চোখ-মুখসহ সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

জানা যায়, কুমিল্লা নগরীর জাঙ্গালিয়া এলাকায় জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী ফারহানা ইসলামের বাসায় কয়েক বছর ধরে কাজ করছে সুমি। তবে প্রায়ই তার ওপর নির্যাতন চালান এই দম্পতি। মঙ্গলবার নির্যাতন শেষে বাথরুমে আটকে রেখে বাইরে যান এ দম্পতি। তখন সুমি চিৎকার করলে প্রতিবেশীরা থানায় খবর দেন।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান বলেন, শিশু গৃহকর্মীকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। অভিযান চালিয়ে লাকসাম থেকে গৃহকর্ত্রী ফারহানা ইসলামকে আটক করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।