ব্রেকিং:
কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

নৌকাকে ছিদ্র করে দিতে আসলে তাদেরকেও ছিদ্র করা হবে: জাফর উল্যাহ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ জুন ২০২৩  

‘নৌকাকে ছিদ্র করে দিতে আসলে তাদেরকেও ছিদ্র করে দেওয়া হবে’ বলে এমন হুঁশিয়ারি দিয়েছেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. এবিএম জাফর উল্যাহ। 

 বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা তিনি এ কথা বলেন। 


বর্তমান সংসদ সদস্য মামুনুর রশিদ কিরনের সমালোচনা করে তিনি বলেন, বিগত ইউনিয়নের চেয়ারম্যান ও চৌমুহনী পৌরসভার মেয়র পদে নির্বাচনে বেশ কয়েকজন নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে তিনি ছিলেন। তার পছন্দের প্রার্থী নৌকা প্রতীক না পাওয়াতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীক প্রার্থীদের ভরাডুবির জন্য স্থানীয়ভাবে যা যা করা দরকার তাই করেছেন। আগামীতে এদের বিষয়ে সবাইকে সর্তক থাকতে হবে। নৌকাকে ছিদ্র করে দিতে আসলে তাদেরকেও ছিদ্র করে দেওয়া হবে।

উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে বীরমুক্তিযোদ্ধা ডা. জাফর উল্যাহ বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। একজন বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সন্তান।  আমি নিজেকে যোগ্য মনে করি তাই আমি দল থেকে মনোনয়ন প্রত্যাশী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিলে আমি মনোনয়ন পাব। কিন্তু আমি মনোনয়ন চাইব এ কথাটি এটি শোনার পর কারো কারো গা জ্বালা দেখা দিয়েছে। ঈদুল ফিতরের সময় আমি আমার বাড়িতে দলের নেতা-কর্মীদের নিয়ে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভা করার পর একটি মহল দিশেহারা হয়ে গেছে। 

সভায় নরোত্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মেহেদী হাসান টিপুর সভাপতিত্বে বক্তব্য দেন বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সামছুল হক সামছু, নরোত্তমপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান খোকন, সাধারন সম্পাদক মো. সেলিম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আমিনুল হক মুন্নাসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।  

সভায় নোয়াখালী-৩ আসনে বেগমগঞ্জ থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দলের দুঃসময়ের নেতা-কর্মীদের পাশে থাকা বীরমুক্তিযোদ্ধা ডা. এবিএম জাফর উল্যাকে মনোনয়নের দাবি জানান নেতৃবৃন্দ এবং আগামীতে সবাই ঐক্যবদ্ধ থেকে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করা অঙ্গীকার করেন।