ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

পকেট কমিটি করি না

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, কুমিল্লায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগকে সুসংগঠিত করেছি। কুমিল্লা মহানগর আওয়ামী লীগ আজ শক্তিশালী ও সুসংগঠিত। উৎসব মুখর আয়োজনে সম্মেলন করে ওয়ার্ডে-ওয়ার্ডে কমিটি গঠন হচ্ছে। আমরা ঘরে বসে পকেট কমিটি করি না। আজকে কুমিল্লায় যেভাবে ওয়ার্ড সম্মেলন হচ্ছে বাংলাদেশের কোথাও এমন সম্মেলন হয় না। সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে দল এগিয়ে যাবে। ঐক্যবদ্ধ ভাবে কুমিল্লাকে এগিয়ে নিতে হবে।
শুক্রবার সন্ধ্যায় নগরীর সদর দক্ষিণ থানা সংলগ্ন লহিপুরা চৌমুহনীতে মহানগর ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি এসব কথা বলেন।
তিনি বলেন, এই এলাকা একসময় আওয়ামী লীগের ঘাঁটি ছিল। এখান থেকে বার বার আওয়ামী লীগের সাংসদ সদস্যরা নির্বাচিত হয়েছে। মাঝে কিছু সময় মানুষের সাথে যোগাযোগ বিছিন্নতার কারণে লোকজন আন্যান্য দলে যোগ দিয়েছে। ইনশাআল্লাহ এখন ঠিক হয়ে গেছে।
হাজী বাহার এমপি আরো বলেন, যারা জামায়াতের সাথে আপোষ করেন- তাদের আমার সাথে থাকার দরকার নেই। দলের পদ ব্যবহার করে মানুষের প্রতি নির্যাতন করলে বিচার করা হবে। মাদকের সাথে জড়িত হলে দল থেকে বহিস্কার করা হবে। উৎসব মুখর আয়োজনে সম্মেলন করে ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠন হচ্ছে। বর্তমান কমিটির সকলেই দলের জন্য আত্তনিবেদিত।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল আলীম কাঞ্চন, মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, চিত্ত রঞ্জন ভৌমিক, মহানগর স্বেচ্ছাসে বকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, মহানগর ছাত্রলীগের আহবায়ক আবদুল আজিজ সিহানুক প্রমুখ। সঞ্চালনা করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন মজুমদার। এসময় মহানগর আওয়ামী লীগের আইন সম্পাদক এড. আমজাদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাদেকুর রহমান রানা, হাজী আবদুল মালেক ভূইয়া, মোখলেছুর রহমান, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তারিকুর রহমান জুয়েল, সিটি কর্পোরেশনে কাউন্সিলর জাকির হোসেন, আবুল হাছান, কাউন্সিলর এমদাদ উল্লাহ, আবদুল সাত্তার, মহিলা কাউন্সিলর নুরজাহান আলম পুতুল, কাউছারা বেগম সুমি, উম্মে কুলসুম লিজা, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক কাউন্সিলর হাবিবুল আল আমিন সাদি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহির“ল ইসলাম রিন্টু সহ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার বিভিন্ন শ্রেণীর মানুষ উপস্থত ছিলেন।