ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

পদ্মাসেতু নিয়ে গুজব, কলেজ শিক্ষকসহ আটক ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পদ্মাসেতু নির্মাণকাজ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে একজন কলেজ শিক্ষকসহ দুইজনকে আটক করেছে সাইবার পুলিশের বগুড়ার একটি দল।

সোমবার বিকেলে জেলার এসপি আলী আশরাফ ভূঞার পক্ষে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তির তথ্যানুসারে আটকরা হলেন, শহরের ঝোপগাড়ি এলাকার আবু জাফর মণ্ডলের ছেলে ও বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়াহাট ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক মাসুদুর রহমান টিটু ও আদমদীঘি উপজেলার পশ্চিম ছাতনী গ্রামের ছাদেকুল ইসলামের ছেলে বেনজুর আহমেদ।

সাইবার পুলিশ বগুড়ার ইন্সপেক্টর ইমরান মাহমুদ তুহিন জানান, সোমবার ভোরে বগুড়া শহরের ঝোপগাড়ি এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে মাসুদুর রহমান টিটুকে আটক করা হয়। তিনি কলেজে শিক্ষকতার পাশাপাশি বেনজুর অনলাইনে আউটসোর্সিংয়ের কাজ করতেন। অপরদিকে বেনজুর আহমেদকে শহরের জামিলনগর এলাকার ভাড়া বাসা থেকে আটক করা হয়।
 
সাইবার পুলিশের এ কর্মকর্তা জানান, কলেজ শিক্ষক টিটু ‘শুভেচ্ছা রহমান’ নামে ফেসবুকে অ্যাকাউন্ট খুলে এবং বেনজুর আহমেদ ‘সুন্দর ও বিশ্বসয়কর ভিডিও- Optime TV’ নামে পেজ খুলে গুজব ছড়াচ্ছিলেন। দু’জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে বগুড়া সদর থানায় মামলা হয়েছে।