ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

পরশুরামে ওয়ার্ড সভাপতিকে হত্যার হুমকি উপজেলা আ. লীগ সভাপতির

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩  

পরশুরামে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ তুলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদারের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম।

বুধবার (২৫ জানুয়ারি) সকালে জীবনের নিরাপত্তা চেয়ে তিনি এই জিডি করেন। তিনি পরশুরাম পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। এ ছাড়া তিনি বিলোনিয়া স্থলবন্দর শ্রমিক ইউনিয়নেরও সভাপতির দায়িত্বে আছেন।

জিডিতে বলা হয়, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদারের সঙ্গে মোহাম্মদ ইব্রাহিমের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছে। সেই বিরোধের জের ধরে গত মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বিলোনিয়া স্থলবন্দর এলাকায় অনুষ্ঠিত এক সভায় কামাল উদ্দিন মজুমদার অকথ্য ভাষায় গালিগালাজ করে উপস্থিত সবার সামনে ইব্রাহিমকে হত্যার হুমকি দেন। বর্তমানে তিনি তাঁর পরিবার-পরিজনকে নিয়ে নিরাপত্তাহীনতা ভুগছেন।

এ নিয়ে জানতে চাইলে অভিযুক্ত কামাল উদ্দিন মজুমদারের মোবাইল ফোনে একাধিকবার কল করা হয়। কিন্তু তিনি ফোন রিসিভ করেননি।

এ নিয়ে জানতে চাইলে পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ‘বন্দর শ্রমিক ইউনিয়নের সভাপতি ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি জিডি করেছেন। এরপর থানার উপপরিদর্শক মনিরুল ইসলামকে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।’