ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

পানছড়ির দুর্গম গ্রামে ত্রাণসামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ জুন ২০২০  

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার বেশ কয়েকটি দুর্গম গ্রামে অসহায় মানুষের সহায়তায় এগিয়ে এসেছে সেনাবাহিনী। সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোনের আওতাধীন বড় পানছড়িপাড়া, প্রদীপপাড়া ও সাঁওতালপাড়াসহ অন্তত ১০টি গ্রামে সোমবার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এলাকার দরিদ্র ও দুস্থ ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৩০০ পরিবারকে ঘরে ঘরে গিয়ে ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছেন সেনাবাহিনীর সদস্যরা।

এছাড়া সামাজিক দূরত্ব মেনে বড় পানছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনেও বেশ কিছু পরিবারকে খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করা হয়। সেনাবাহিনীর চট্টগ্রাম ২৪ পদাতিক ডিভিশন এ ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন বলে জানিয়েছেন সেনা কর্মকর্তারা। এসময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোনের অধিনায়ক লে. কর্ণেল জাহিদুল ইসলাসহ অন্যরা।