ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পারিবারিক কলহে ফাঁস নিলেন সানিয়া

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ মে ২০২৩  

পারিবারিক কলহের জেরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সানিয়া আক্তার (২০) নামে এক গৃহবধূ বসতঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার সন্ধ্যায় উপজেলার ধরখার ইউনিয়নের ঘোলখার গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত সানিয়া আক্তার ওই গ্রামের কৃষক মো. রায়হান মিয়ার স্ত্রী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে নানা অজুহাতে রায়হানের স্ত্রী তার বাবার বাড়িতে সময়-অসময়ে চলে যেতেন। এ বিষয়টি স্বামীর বাড়ির লোকজন ভালো চোখে দেখতেন না। তাছাড়া স্বামীসহ শ্বশুর-শাশুড়ির সঙ্গে তার প্রায় সময়ই ঝগড়া হতো। বিষয়টি সামাজিকভাবে উভয় পরিবারের লোকজন বসে শেষ করেন। এরপরও তিনি প্রায় সময় ঝগড়া করতেন।

এদিকে সোমবার সন্ধ্যায় সানিয়া নিজ বসতঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। হঠাৎ ঘরের লোকজন দেখতে পেয়ে ফাঁস লাগানো অবস্থায় তাকে সেখান উদ্ধার করেন। তিনি অজ্ঞান অবস্থায় থাকায় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় তার মৃত্যু হয়। সেখান থেকে মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ দেননি। তবে প্রকৃত কারণ জানার চেষ্টা চলছে।