ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

পাসওয়ার্ড ছাড়াই যেকোনো ওয়াইফাই কানেক্ট করবেন যেভাবে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ জুলাই ২০১৯  

আমরা প্রায়ই অন্য কারো বাড়ি গিয়ে তাদের ওয়াইফাই-এর পাসওয়ার্ড জিজ্ঞাসা করি বা অন্যরাও আপনার বাড়িতে এসে সেটা করে থাকে। তবে এমন একটি পদ্ধতি আছে যার সাহায্য আপনি খুব সহজেই অন্য কারো ওয়াইফাই ব্যবহার করতে পারবেন আর পাসওয়ার্ডও লাগবে না। 

ফোনটাকে হতে হবে অ্যান্ড্রয়েড ফোন। ফোনের প্রসেসর আর র‍্যাম ভালো হলেই ভালো। আপনার অ্যান্ড্রয়েড ফোনটা রুটেড হওয়াও আবশ্যক। আর যেই ওয়াইফাই আপনি ব্যাবহার করতে চান তার স্পিডে ভাল হওয়া প্রয়োজন। 

ডাব্লিউপিএস অ্যাপ দিয়েই আপনি যে কারো ফোনের ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করতে পারবেন। তার জন্য প্রথমে অ্যাপটিকে ডাউনলোড করুন। অ্যাপে দেখতে পাবেন ডাব্লিউপিএস সিকিউরিটি দেয়া অনেকগুলো ওয়াইফাই অপশন দেখাচ্ছে।

ডাব্লিউপিএস সাপোর্টেড বলে আপনাকে আলাদা করে আর পাসওয়ার্ড টাইপ করতে হবে না। শুধু কানেক্ট করুন যেকোনো একটার সঙ্গে। তারপর, আপনার যা ইচ্ছে খুশি ইন্টারনেট ব্যবহার করুন।