ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

পিস্তল বের করে ওমর সানীকে গুলি করার হুমকি দিলেন জায়েদ খান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ জুন ২০২২  

ঢাকাই সিনেমার চিত্রনায়ক ওমর সানীকে পিস্তল দিয়ে গুলি করার হুমকি দিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। জায়েদ খানের এমন আচরণে বিস্মিত ও হতবাক সেখানে উপস্থিত থাকা চলচ্চিত্রের কয়েকজন জ্যেষ্ঠ অভিনয়শিল্পী।

শুক্রবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। এটি ছিল খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠান। তবে এ ঘটনাকে মিথ্যা দাবি করেছেন জায়েদ খান।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই চিত্রনায়িকা মৌসুমিকে বিরক্ত করছেন চিত্রনায়ক জায়েদ খান। বিষয়টি নিয়ে বিরক্ত ওমর সানি। তাই ডিপজলের ছেলের বিয়েতে এসেই জায়েদ খানকে খোঁজেন ওমর সানি।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, “আমার বউরে (মৌসুমি) ডিস্টার্ব করতে তোরে (জায়েদ খান) না নিষেধ করছি। কোনো ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।”

এরপরই জায়েদ খান কোমর থেকে পিস্তল বের করেন। জোরে জোরে চিৎকার করে বলেন, “গুলি করে দেব।” ওমর সানী পাল্টা জায়েদ খানকে বলেন, “গুলি তোর ...(প্রকাশ অযোগ্য)। তুই আমারে চিনস, আমি ওমর সানী।” 

খন ডিপজলসহ চলচ্চিত্রের কয়েকজন অভিনয়শিল্পী সোফায় বসা থেকে দাঁড়িয়ে যান।  এরপর গাড়ি চালিয়ে বের হয়ে যান ওমর সানী। সাড়ে নয়টার দিকে ঘটনা ঘটেছে। ওমর সানী বের হওয়ার আধা ঘণ্টা পর জায়েদ খানও বের হয়ে যান।