ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

পেঁয়ারা গাছের ডাল কাটাতে গিয়ে নিথর হলো ইফরাত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ আগস্ট ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুৎস্পৃষ্টে ইফরাত ভূঁইয়া নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার দুপুরে সাড়ে ১২টার দিকে উপজেলার শাহজাদাপুর ইউপির দেওড়া গ্রামে এ ঘটনা ঘটে। ইফরাত ভূঁইয়া দেওড়া পূর্বপাড়া ভূইয়া বাড়ির হাকিম ভূঁইয়ার ছেলে। স্থানীয় দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের কথা ছিল তার।

শাহজাদাপুর ইউপি চেয়ারম্যান আছমা আক্তার জানান, দুপুরে ইফরাত বাড়ির পূর্ব দিকের দেয়ালে উঠে পেঁয়ারা গাছের ডাল কাটাতে যায়। এ সময় অসর্তকতাবশত বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে ছিটকে মাটিতে পরে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

সরাইল থানার ওসি মো. আসলাম হোসেন জানান, বিষয়টি শুনেছি। এ ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে। অভিযোগর ভিত্তিতে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।