ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১  

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় স্বাস্থ্যবিধি মানতে সরকার ঘোষিত লকডাউনে ২০২০ সালে অনেকেই ত্রাণ বিতরণ করলেও ২০২১ সালে ত্রাণ কার্যক্রম সীমিত চলছে। সমাজের অসহায় ও প্রতিবন্ধীদের দুরবস্থা দেখে মানবিক ত্রাণ সাহায্যের উদ্যোগ নেন  ফেনীর সোনাগাজী উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন। 

সোনাগাজী পৌরসভা ও মেয়রের ব্যক্তিগত অর্থায়নে ২২শে এপ্রিল বৃহস্পতিবার সকালে, সোনাগাজী পৌর অডিটোরিয়ামে প্রতিবন্ধী ও অসহায় প্রায় ৫০০ জনকে চাউল, ডাল, আলু, মুড়ি, ছোলাবুট ও নগদ টাকা সহায়তা দেওয়া হয়। 

ত্রাণ বিতরণ কালে সোনাগাজী পৌরসভার প্যানেল মেয়র শেখ কলিম উল্যাহ রয়েল, পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল, কাউন্সিলর মোঃ মোস্তফা, সাবেক ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন জুয়েল, উপজেলা যুবলীগ নেতা শিমুল মোমিন, আওয়ামিলীগ নেতা রূপম শর্মা সহ পৌরসভার সচিব ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন জানান- গত বছরের ন্যায় এই বছরেও করোনার প্রাদুর্ভাব যতদিন চলবে ততদিন সোনাগাজী পৌরসভা ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।