ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

প্রত্যেক পরিবারে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে: অর্থমন্ত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৯  

অর্থমন্ত্রী আ হ  ম মুস্তফা কামাল বলেছেন, প্রত্যেক পরিবারে একজন করে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও প্রত্যেক পরিবারে কর্মসংস্থানের ব্যবস্থার প্রতিশ্রুতি দিয়েছেন। এতে করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশের জন্য যারা যুদ্ধ করেছেন তাদের স্বপ্ন বাস্তবায়ন হবে।

বুধবার বিকেলে নাঙ্গলকোটের ঐতিহ্যবাহি মনতলী রহমানিয়া ফাজিল (ডিগ্রী) মাদরাসার শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তরুণদের উদ্দেশ্যে অর্থমন্ত্রী বলেন, এখন সময় তোমাদের। তোমরা অত্যন্ত সৌভাগ্যবান। অনেক সুযোগ-সুবিধার মধ্যে দিয়ে লেখাপড়া করছো। আমরা কুপির আলোতে লেখাপড়া করেছি। পায়ে হেঁটে স্কুল-কলেজে গিয়েছি। তোমাদের কাছে অনুরোধ, আমরা দেশটাকে যেখানে রেখে যাব। তোমরা সেখান থেকে শুরু করবে। বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।

মাদরাসার গভর্নিং বডির সভাপতি ও রায়কোট দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান মজিবের সভাপতিত্বে মাদ্রাসার শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে বিশেষ অতিথির ছিলেন- ব্রিগেডিয়ার জেনারেল (অব:) মো. জালাল উদ্দিন সিদ্দিকি, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এমরান কবির চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি রফিকুল হোসেন, নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন প্রমুখ।