ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

প্রধান শিক্ষককে মাফলার পেঁচিয়ে হত্যার চেষ্টা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

কুমিল্লার তিতাস উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঢুকে একদল দুর্বৃত্ত ও মাদকসেবী প্রধান শিক্ষক আবু তাহেরকে(৫৫) শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের ৬৬নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। স্কুলের শিক্ষক ও এলাকাবাসী সূত্রে জানা, যায় একদল বখাটে প্রতিনিয়ত স্কুলের সামনে বসে মাদক সেবন করে আসছে। এতে প্রধান শিক্ষক আবু তাহের বাধা দিলে মাদকসেবীদের পক্ষ নিয়ে দড়িকান্দি গ্রামের মোস্তফা ও তার ছোট ভাই রাসেলসহ অজ্ঞাত আরও ৪/৫ জন গত মঙ্গলবার স্কুলে গিয়ে প্রধান শিক্ষকের গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে।

এসময় স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা জাহানারা, সহকারী শিক্ষিকা রোজিনা ও কোহিনুর এগিয়ে এসে- স্যারকে বাচাঁও বাচাঁও বলে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে প্রধান শিক্ষক আবু তাহেরকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে।

দুর্বৃত্তরা স্কুল ত্যাগ করে চলে যাওয়ার সময় একটি ল্যাপটপ ও একটি প্রজেক্টর নিয়ে গেছে বলে সহকারী প্রধান শিক্ষিকা জানান। এঘটনায় আহত প্রধান শিক্ষক আবু তাহের বাদী হয়ে তিতাস থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার শরিফ রফিকুল ইসলাম বলেন বিষয়টি আমি শুনেছি। এ ঘটনার তীব্র নিন্দা জানাই এবং সঠিক তদন্তের মাধ্যমে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার বলেন, বিষয়টি আমাকে জানানো হলে আমি তিতাস থানা ওসিকে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার জন্য বলেছি।

এ ব্যাপারে তিতাস থানা ওসি আহসানুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসআই মাজেদ ও এএসআই ফারুকে পাঠিয়েছি। তারা ঘটনার সত্যতার প্রমান পেয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।