ব্রেকিং:
ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

প্রধানমন্ত্রী দায়িত্ব দিয়েছেন, আমি তা পালন করছি - মুস্তফা কামাল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২২  

অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের পুনরায় নির্বাচিত সভাপতি আ হ ম মুস্তফা কামাল বলেছেন, ২০৪১ সালের বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা সবাই সহযোগিতা করতে হবে। আধুনিক বাংলাদেশ গড়তে তিনি আমাদের নেতৃত্ব দিচ্ছে, আমরা সাবাই যেন তাকে সহযোগিতা করি- এই প্রত্যাশাটুকু আমি করি। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বাংলাদেশের অর্থমন্ত্রনালয়ের দায়িত্ব দিয়েছেন বাংলাদেশের অর্থনীতিকে যেন সারা পৃথিবীতি সুউচ্চ অবস্থানে নিতে পারি সে ব্যবস্থা করা। আমি সে দায়িত্ব পালন করে যাচ্ছি। আপনারা আমার জন্য দোয়া করবেন।
আ হ ম মুস্তফা কামাল গতকাল বৃহষ্পতিবার কুমিল্লার লালমাই উপজেলায় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। সম্মেলনে আসা সকল অতিথি, ডেলিগেট ও নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে মন্ত্রী আরো বলেন, আমি এই এলাকার সন্তান। আমি আপনাদের একজন হিসেবেই আপনাদেও কাছে আসি, অর্থমন্ত্রী হিসেবে নয়। আমরা আবার একদিন একসাথে হবো। আমার প্রতি কারো কোন রাগ থাকলেও শুনবো, আমার কথাও আমি বলবো।
গতকাল সম্মেলন ভার্চুয়ালি উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে আ হ ম মুুস্তফা কামাল ও মুজিবুল হক মুজিবকে পুণরায় সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি। অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, ত্রান ও সমাজকল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, কুমিল্লার বুড়িচং ব্রাহ্মণপাড়া আসনের এমপি আবুল হাশেম খান সহ অন্যান্যরা।