ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

প্রধানমন্ত্রীর উপহার পেল প্রতিবন্ধি ও হতদরিদ্ররা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৯  

কুমিল্লা চান্দিনা উপজেলার বিভিন্ন স্থান ঘুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন সাবেক ডেপুটি স্পিকার,সরকারি প্রতিশ্রুতি বাস্তবায়ন সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও চান্দিনা আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক মো.আলী আশরাফ এমপি।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় শীতার্তদের মাঝে বিতরণের জন্য ৭ হাজার কম্বল আসে উপজেলায়। এসব কম্বল মঙ্গলবার বিকালে উপজেলার ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ কয়েকটি এলাকায় প্রতিবন্ধি ও হতদরিদ্রদের মাঝে বিতরণ শুরু করেন আলী আশরাফ।

এসময় তিনি জানান, এসব কম্বল প্রধানমন্ত্রীর উপহার। মানুষ যাতে শীতে কষ্ট না পান সেজন্য কম্বল বিতরণ করা হচ্ছে। এদিকে মঙ্গলবার বিকেলে উপজেলার মাইজখার ইউনিয়ন পরিষদে শাহ সেলিম প্রধান চেয়ারম্যানের সভাপতিত্বে হতদরিদ্র ও শীতার্থদের মাঝে ৪৫০টি কম্বল ও ২০টি সেলাই মেশিন বিতরণ করেন অধ্যাপক আলী আশরাফ এমপি।

এ সময় উপস্থিত ছিলেনন- চান্দিনা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী,উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) স্নেহাশীষ দাস,চান্দিনা পৌর মেয়র মোঃ মফিজুল ইসলাম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম, উপজেলা অওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক মোখলেছুর রহমান মাষ্টার ও প্রফেসার হেদায়েত উল্লাহ।