ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

প্রায় এক যুগ পর অভিনয়ে ফিরলেন আশরাফুল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২১  

মোহাম্মদ আশরাফুলকে ক্রিকেটার হিসেবেই চেনে সবাই। তবে তিনি কিন্তু অভিনয়ও পারেন। মাঝে দীর্ঘ সময় ছিলেন এই কাজের বাইরে। তবে সম্প্রতি আবারো ক্যামেরার সামনে ফিরেছেন তিনি। সময়ের হিসেবে যা প্রায় এক যুগ তথা ১১ বছর পর!

২০১০ সালে টি-টোয়েন্টি নামের একটি খণ্ড নাটকে কাজ করে নিজের অন্য প্রতিভার কথা জানান দিয়েছিলেন দেশের ক্রিকেটের তৎকালীন সুপারস্টার আশরাফুল। এর বছর দুয়েক পরেই ফিক্সিং কাণ্ডে হারিয়ে যান তিনি। 

ঝঞ্ঝাবিক্ষুব্ধ সময় কাটিয়ে বছর কয়েক আগে আবারো ক্রিকেটে ফিরেছেন আশরাফুল। আর এবার একটি ধারাবাহিক নাটকে কাজ শুরু করেছেন তিনি। জানা গেছে, আশরাফুল অভিনীত ধারাবাহিক নাটকটির নাম গোল্ডেন সিক্স। নাটকটি রচনা ও পরিচালনা করছেন তারিক মুহাম্মদ হাসান। 

গত ২৫ নভেম্বর থেকে রাজধানীর কয়েকটি লোকেশনে নাটকটির শুটিং শুরু হয়েছে। গোল্ডেন সিক্স নাটকটি শিগগিরই বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

গণমাধ্যমকে অভিনয়ে ফেরা প্রসঙ্গে আশরাফুল বলেন, এর আগেও তারিক ভাইয়ের নাটকে অভিনয় করেছিলাম। প্রথমবার সেভাবে বুঝতেই পারিনি অভিনয় কেমন করে করতে হয়। কিন্তু এবার অনুশীলনও করতে হয়েছে।

তিনি আরো বলেন, চরিত্রটি কীভাবে ফুটিয়ে তোলা যায়, তা নিয়ে পরিচালকের সঙ্গে কথা বলেছি। আশা করছি পরবর্তী পর্বগুলোর শুটিং পরিকল্পনা মতোই হবে।