ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

প্রেমিক দেবরের গোপন বিয়ে, বাড়ির সামনে ভাবির আহাজারি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২১  

দেবর-ভাবির প্রেম দীর্ঘদিনের। প্রেমিককে পেতে স্বামীকেও ডিভোর্স দেন। স্বামী ছাড়া দেবরের সঙ্গে বেশ ভালোই কাটছিল দিন। হঠাৎ নেমে এলো ঝড়। যার কথায় নিজের সুখের সংসার ছেড়েছেন, সেই প্রেমিকই না জানিয়ে অন্যত্র বিয়ে ঠিক করেন। খবর পেয়ে প্রেমিকের বাড়িতে ছুটে যান ভাবি। বিয়ের দাবিতে করেন অনশনও। প্রেমিককে না পেয়ে করতে থাকেন আহাজারি।

ঘটনাটি মৌলভীবাজারের কমলগঞ্জের। বৃহস্পতিবার বেলা ১১টা থেকে উপজেলার আলীনগর ইউনিয়নের জাঙ্গালীয়া গ্রামের প্রেমিকের বাড়ির সামনে অনশনে বসেন ভুক্তভোগী ভাবি। এরই মধ্যে অনশনের একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। পরে দুপুরে ভুক্তভোগী নারীকে বাড়িতে পাঠায় পুলিশ। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগী নারী জানান, তার প্রেমিকের নাম আব্দুস সালাম। তিনি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার কনস্টেবল পদে চাকরি করেন। শুক্রবার তিনি গোপনে বিয়ে করতে যাচ্ছিলেন। অনশনের খবর ছড়িয়ে পড়লে তা ভেঙে যায়।

তিনি আরো জানান, প্রেমিক সালাম তার সাবেক স্বামীর চাচাতো ভাই। তাদের প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। সালামের পরামর্শেই তিনি স্বামীকে তালাক দিয়েছিলেন। পরে বেঁকে বসেন সালাম। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা হলেও মত বদলাননি সালাম। এ নিয়ে হবিগঞ্জের এসপির কাছে লিখিত অভিযোগও দিয়েছেন তিনি।

তিনি বলেন, শুক্রবার অন্য জায়গায় সালামের বিয়ে করার কথা। সেই খবরেই অনশনে বসেছিলাম। এ সময় আমাকে মারধর করে সালামের পরিবার। তবে অভিযোগ অস্বীকার করে সালামের বাবা ও তার দুই ভাবি জানান, সালাম এ নারীকে বিয়ে করতে রাজি নন। তাই তারা অন্যত্র বিয়ে ঠিক করেছেন।

স্থানীয় ইউপি সদস্য তাজউদ্দিন বলেন, বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে সালিশ হয়েছিল। সেখানে তাদের বিয়ের সিদ্ধান্ত হয়। কিন্তু সালাম রায় মানেননি। এখন আর আমাদের কিছু করার নেই। এছাড়া বিষয়টি জানাজানি হওয়ার পর সালামের বিয়ে ভেঙে গেছে।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। তারা সহায়তার আশ্বাস দিলে ওই নারী অনশন ভেঙে বাড়ি চলে যান।